অবশেষে মম’ই শুরু করলেন ‘দহন’

হাওর বার্তা ডেস্কঃ নানান নাটকীয়তার পর অবশেষে রায়হান রাফি পরিচালিত ‘দহন’ চলচ্চিত্রে মায়া চরিত্রে অভিনয় শুরু করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী মম। মায়া চরিত্রে সর্বশেষ কে অভিনয় করতে যাচ্ছেন এই নিয়ে ছিলো বিগত বেশ কয়েকমাস যাবত নানান নাটকীয়তা। মম’র অভিনয়ের মধ্যদিয়ে অবশেষে সেই নাটকীয়তার অবসান হলো। গতকাল দুপুর ১২টায় রাজধানীর জোনাকী সিনেমা হলের সামনে দৃশ্যধারনের মধ্যদিয়ে মম ‘দহন’ চলচ্চিত্রের শুটিং শুরু করেন। তবে মায়া চরিত্রের বিষদ বর্ণনা দিতে এখনই রাজি নন নির্মাতা রায়হান রাফি।

সর্বশেষ মমকে নিয়েই কাজ শুরু করা প্রসঙ্গে রায়হান রাফি বলেন, ‘মায়া চরিত্রে অভিনয়ের জন্য মম আপুই পারফেক্ট। কারণ একইসাথে গ্ল্যামারাস এবং অভিনয় জানা একজন অভিনেত্রীই আমাদের প্রযোজন ছিলো। পরে ভেবে দেখলাম যে এই চরিত্রের জন্য মম’ই পারফেক্ট। তাছাড়া গল্পের নায়িকা মম’র মতোই একজন কারো হওয়া উচিত বলে তাকে নিয়ে আমি কাজ শুরু করলাম।

আশা করছি দারুণ কিছু হবে।’ জাকিয়া বারী মম বলেন, ‘দহনে কাজ করা নিয়ে আমি সত্যিই অনেক বেশি উচ্ছসিত। একেবারেই নতুন একটি ইউনিটে নতুন একটি প্রজেক্ট। তাই অনেক বেশি টেনশনও কাজ করছে যে যথাযথভাবে কাজ করতে পারবো কী না। রাফির আমার প্রতি অগাধ বিশ্বাস আমাকে মুগ্ধ করেছে। যে নির্মাতা আমার অভিনয়ের উপর আস্থা রাখেন আমি তার কাজটি সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে করার চেষ্টা করি।

দহন’র কাজ যেনো ভালোভাবে শেষ করতে পারি এ জন্য সবার কাছে দোয়া চাই।’ আগামী টানা ১৫দিন মম দহন’র শুটিং নিয়েই ব্যস্ত থাকবেন। ‘দহন’ প্রযোজনা করছে ‘জাজ মাল্টিমিডিয়া’। এদিকে এবারের ঈদে মুক্তিপ্রাপ্ত রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন টু’ চলচ্চিত্রটি দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে।

এবারের ঈদে ছোটপর্দায় মম অভিনীত শিহাব শাহীন পরিচালিত ‘শেষ পর্যন্ত’, হিমির ‘আনমনে তুমি’ আবু হায়াত মাহমুদের ‘লাভলী টকিজ’, শামীম জামানের ‘ঘাওরা মজিদ’, সালাহ উদ্দিন লাভলুর ‘বুকের মাঝে নূপুর বাজে’, জাকারিয়া শৌখিনের ‘জলসা ঘর’ ও রুবেল হাসানের ‘পরশ’ দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলে। এসব নাটকে মম’র অভিনয় দারুণ প্রশংসিত হয়। মম অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ চলচ্চিত্র অরুণ চৌধুরী পরিচালিত ‘আলতাবানু’।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর